ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ২২:১২:৫৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস

আমিও আত্মহত্যাপ্রবণ ছিলাম: পার্নো মিত্র

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:২০ পিএম, ১৬ জুন ২০২০ মঙ্গলবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর ভারতীয় অভিনেত্রী পার্নো মিত্রও তার ভেরিফায়েড ফেসবুক পেজে জানান তিনিও একসময় আত্মহত্যা করতে চেয়েছিলেন। মানসিক অবসাদ থেকে তিনি এমনটা করতে চেয়েছিলেন। সেই সঙ্গে এই অবস্থা থেকে মুক্তি পেতে অবসাগ্রস্তদেরকে অপরের সাহায্য নিতেও পরামর্শ দেন পার্নো মিত্র।

পাঠকের জন্য পার্নো মিত্রের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল:

মানসিক স্বাস্থ্য নিয়ে ভেবেছেন কখনো? …ওটা সবচেয়ে জরুরি!!
আমিও আত্মহত্যাপ্রবণ ছিলাম এবং ভেবেওছিলাম কয়েকবার এই মানসিক অবসাদ থেকেই…কিন্তু ফিরে এসেছি । তা বলে ব্যাথাটা এতটা সহজে চলে যায়না সেই কারণে আমরা আস্তে আস্তে নিজেদের একটা খোলসের মধ্যে ঢুকিয়ে ফেলি যেটা সহজে ভেঙে ফেলা যায়না। এবং এটা শুনতে সহজ হলেও সব সময় সবার সাথে মন খুলে কথা শেয়ার করা যায়না তাই অবশেষে এই অবসাদটা এক সময় আমাদেরই অংশ হয়ে ভিতরে থেকে যায়।

তিনি আরো লিখেন, আমি চাই, যারা এই সমস্যায় ভুগছেন তারা যেন সাহায্য চান। আমি প্রতিদিনই এই লড়াই লড়েছি, লড়ছি। এই লড়াইটা খুব সহজ নয়। কিন্তু আমার পাশে আমার পরিবার, বন্ধুরা সবাই রয়েছে। আমার চিকিৎসকরা আমাকে খুব সাহায্য করেন। দয়া করে মানসিক অবসাদের বিষয়টি একটি সোশ্যাল মিডিয়া ট্রেন্ড হিসাবে দেখবেন না। এগিয়ে আসুন ও আপনার ভালবাসার মানুষদের প্রতি সাহায্য পৌঁছে দিন।

উল্লেখ্য, বড়পর্দার এই জনপ্রিয় অভিনেত্রীর শুরুটা ছিল টেলিভিশন। রবি ওঝার ‘খেলা’ ধারাবাহিককের মাধ্যমেই অভিনয় জগতে পা রেখেছিলেন পার্নো। এরপরে অঞ্জন দত্তের ‘রঞ্জনা আমি আর আসব না’ ছবির মাধ্যমেই বড়পর্দায় আত্মপ্রকাশ ঘটে তার।

-জেডসি