ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ২০:০৬:২৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

ছেলে না ফেরা পর্যন্ত পায়েস খাবেন না শাহরুখপত্নী

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৫১ পিএম, ২১ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার

ফাইল ছবি

ফাইল ছবি

দুই সপ্তাহ হতে চললো কারাগারে বন্দি বলিউড বাদশাহ শাহরুখপুত্র আরিয়ান খান। একাধিকবার জামিনের আবেদন খারিজ করেছেন আদালত। শাহরুখপুত্রের পক্ষে কোনো যুক্তিই ধোপে টেকেনি সেখানে। কিন্তু তবু আশা ছাড়তে নারাজ শাহরুখ এবং গৌরি। তাদের বিশ্বাস, ছেলে বাড়িতেই দীপাবলি উদযাপন করবে।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ছেলের জন্য নবরাত্রিতে উপোস করেছিলেন গৌরি। আরিয়ান না ফেরা পর্যন্ত কোনো রকম মিষ্টি তৈরি করবেন না। তাদের রাজপ্রাসাদসম বাড়ি ‘মান্নাত’ এর কর্মীদের এমনই নির্দেশ দিয়েছেন তিনি। খান পরিবারের ঘনিষ্ঠ সূত্রের খবর, এক কর্মীকে মধ্যাহ্নভোজের জন্য পায়েস রান্না করতে দেখে তড়িঘড়ি তাকে আটকে দেন গৌরি। এর পরেই নির্দেশ দেন, আরিয়ানের অনুপস্থিতিতে কোনো মিষ্টি তৈরি করা হবে না।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই হতাশায় ভুগছেন গৌরি। সব কাজও আপাতত স্থগিত রেখেছেন তিনি। জানা গেছে, বিশেষ ধার্মিক না হয়েও দিনের একটি বিশেষ সময়ে প্রার্থনা করছেন তিনি।

গত ৩ অক্টোবর মাদককাণ্ডে গ্রেফতার হন আরিয়ান। আপাতত আর্থার রোড জেলে রয়েছেন তিনি। আজ ২০ অক্টোবর আবার তার জামিনের শুনানি হবে। আলোর উৎসব দীপাবলির আগে শাহরুখ-গৌরি ছেলেকে ফিরে পাবেন কিনা তা এখনো স্পষ্ট করে বলা যাচ্ছে না।