ঢাকা, শুক্রবার ২৬, এপ্রিল ২০২৪ ১৪:৫৩:৩১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছাড়াবে আগামী সপ্তাহে থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী চলতি মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

জামালপুরে ছেলের মোটরসাইকেল থেকে পড়ে নিহত মা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:৩৩ এএম, ২৮ মে ২০২৩ রবিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জোড়খালি ইউনিয়নে অটোরিকশার ধাক্কায় ছেলের মোটরসাইকেল থেকে পড়ে এক নারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন নিহতের স্বামী।

রোববার (২৮ মে) মাদারগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) তপন এ তথ্য নিশ্চিত করেছেন। শনিবার (২৭ মে) সন্ধ্যা ৭টার দিকে মাদারগঞ্জ উপজেলার জোড়খালি ইউনিয়নের দক্ষিণ খিলকাটি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম তহুরা বেগম (৫০)। আহত ব্যক্তি নিহতের স্বামী গিয়াস উদ্দিন (৬৫)। তারা চর গোলাবাড়ি এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় স্বামী-স্ত্রী তাদের ছোট ছেলের মোটরসাইকেলে করে নিজ বাড়ি চর গোলাবাড়ি থেকে বালিজুড়ী আসার পথে দক্ষিণ খিলকাটি এলাকার আকন্দ বাড়ির মোড়ে পৌঁছালে, অন্যদিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল থেকে পড়ে গিয়াস ও তার স্ত্রী তহুরা আহত হন। পরে তহুরাকে আশঙ্কাজনক অবস্থায় জামালপুর সদর হাসপাতালে নেওয়ার পথে নিহত হন।

উপপরিদর্শক (এসআই) তপন বলেন, রোববার রাতে এ ঘটনার খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।