ঢাকা, সোমবার ২৯, এপ্রিল ২০২৪ ১:২১:২১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ফিলিপিন্সে সরকারি স্কুলে সশরীরে পাঠদান স্থগিত অসুস্থ হয়ে পড়ছে শিক্ষার্থীরা, অনলাইনে ক্লাস দাবি হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা খিলগাঁওয়ে একইদিনে তিন শিশুর মৃত্যু শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে বৃষ্টি কবে হবে, জানাল আবহাওয়া অফিস

জেসিআই ঢাকার ‘ডিজিটাল এনলাইটেনমেন্ট’ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৮:৫৩ পিএম, ৩১ জুলাই ২০২৩ সোমবার

জেসিআই ঢাকার ‘ডিজিটাল এনলাইটেনমেন্ট’

জেসিআই ঢাকার ‘ডিজিটাল এনলাইটেনমেন্ট’

জেসিআই ঢাকা স্পার্কস-এর ‘ডিজিটাল এনলাইটেনমেন্ট পর্ব-২’ প্রজেক্ট অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পিংগোলিয়া সিদ্দিকিয়া কামিল মাদ্রাসায় এ প্রজেক্ট অনুষ্ঠিত হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলার এসি ল্যান্ড মিলন সাহা, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন,   কাশিয়ানী প্রেসক্লাবের সভাপতি মুন্সী ওয়াহিদুজ্জামান ও 
সাধারণ সম্পাদক নিজামুল আলম মুরাদ, জেসিআই ঢাকা স্পার্কসের লোকাল প্রেসিডেন্ট নূর ই আলম ভূঁইয়া প্রমুখ। অনুষ্ঠান সমন্বয় করেন কাশিয়ানী উপজেলার ইউএনও মেহেদী হাসান।

মাদ্রাসার অধ্যক্ষ মজিবর রহমান মোল্লাসহ প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষকবৃন্দও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মিলন সাহা শিক্ষকদের এ কর্মসূচির বিশেষভাবে প্রশংসা করে শিক্ষক ও শিক্ষার্থীদের এ ধরনের দক্ষতা-কেন্দ্রিক প্রশিক্ষণের গুরুত্বের ওপর জোর দেন। ১২ জন শিক্ষক এবং ৫০ জন ছাত্র-ছাত্রী এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। জেসিআই ঢাকা স্পার্কস-এর নয়জন প্রশিক্ষক বিভিন্ন প্রযুক্তিগত জ্ঞান যেমন, এমএস অফিস, ইমেল ব্যবহার, ফ্রিল্যান্সিং এবং আউটসোর্সিং কাজগুলি ব্যবহারিক ভাবে শেখান।

এ প্রকল্পের নেতৃত্বে ছিলেন জেসিআই ঢাকা স্পার্কসের পরিচালক আলতাফ হোসেন এবং সমন্বয় করেন নাজমুল হোসেন মিশু ও মোস্তাফিজুর রহমান শুভ।এ সময় জেসি আই ঢাকা স্পার্কসের বোর্ডের সদেস্য এবং সাধারন সদস্যরা উপস্থিত ছিলেন।