ঢাকা, শুক্রবার ২৬, এপ্রিল ২০২৪ ৭:১২:৫৭ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস

ডেঙ্গু নিয়ন্ত্রণ: ডিএসসিসিতে ৩২ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৪৪ পিএম, ১৮ আগস্ট ২০২০ মঙ্গলবার

ডেঙ্গু নিয়ন্ত্রণ: ডিএসসিসিতে ৩২ হাজার টাকা জরিমানা

ডেঙ্গু নিয়ন্ত্রণ: ডিএসসিসিতে ৩২ হাজার টাকা জরিমানা

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এলাকায় এডিস মশার প্রজননস্থল শনাক্তকরণে পরিচালিত দ্বিতীয় দিনের চিরুনি অভিযানে আজ সোমবার মোট ১০৩টি স্থাপনা পরিদর্শন করা হয়েছে।

এর মধ্যে পাঁচটি স্থাপনায় এডিস মশার প্রজননস্থল পাওয়ায় পাঁচ মামলা দায়ের ও সর্বমোট ৩২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ডিএসসিসির তিনটি ভ্রাম্যমাণ আদালত আজ অঞ্চল-১ এর কলাবাগান, অঞ্চল-২ এর নয়াপল্টন এবং অঞ্চল-৩ এর লালবাগ ও আজিমপুর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

অঞ্চল-১-এ ভ্রাম্যমাণ আদালত ২৩টি স্থাপনা পরিদর্শন করেন এবং দুটি স্থাপনায় এডিস মশার লার্ভা পাওয়ায় দুটি মামলা দায়ের ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অঞ্চল-২-এ ভ্রাম্যমাণ আদালত ২৪টি স্থাপনা পরিদর্শন করে এবং দুটি স্থাপনায় এডিস মশার প্রজননস্থল পাওয়া যায় এবং দুটি স্থাপনায় এডিস মশার বংশ বিস্তার উপযোগী পরিবেশ পরিলক্ষিত হয়। এ সময় দুটি মামলা দায়ের ও ৭ হাজার টাকা জরিমানা করা হয়।

একই সাথে অঞ্চল-৩-এ ভ্রাম্যমাণ আদালত ৫৬টি স্থাপনা পরিদর্শন করে। এ সময় একটি স্থাপনায় এডিস মশার প্রজননস্থল এবং একটি স্থাপনায় এডিস মশার বংশ বিস্তার উপযোগী পরিবেশে পাওয়া যায়। এ ঘটনায় একটি মামলা দায়ের ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।