ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ৮:৩৯:৩৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

তাহসান-মিথিলার পথেই কী হাঁটছে মেয়ে আইরা?

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:০৬ পিএম, ৩০ মে ২০২০ শনিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তাহসান খান এবং রাফিয়াত রশিদ মিথিলা। একজন গানের ভুবনে আর একজন অভিনয়ে। কিন্তু তাহসান নিজের গান দিয়ে সবার মন জয় করে নিলেও এরপরে অভিনয় করেছেন অনেক নাটক এবং সিনেমায়। আর মিথিলা শুরু থেকেই মডেলিং দিয়ে শুরু করে এরপরে নাটকে পেয়েছেন দর্শকপ্রিয়তা।

তাহসান এবং মিথিলার দাম্পত্য জীবনে তাদের একমাত্র সন্তান আইরা তাহরিম খান। বাবা-মায়ের পরে এবার অভিনয়েও আসলো আইরা। মাত্র সাত বছর বয়সেই ক্যামেরার সামনে প্রথম অভিনয়ে আসা হলো তার। ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত বিশেষ শর্টফিল্ম ঘরবন্দী সময়ের গল্প ‘খোলা জানালা’তে মা মিথিলার সঙ্গে অভিনয় করেছে আয়রা।

স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন গৌতম কৈরি। যার প্রমো শেয়ার করে মিথিলা জানিয়েছেন, মেয়ে আয়রার প্রথম অভিনয় কারার সুখবরটি। মিথিলা, মিসৌরী, মায়মুন ও মিথিলার মেয়ে আয়রা। জানা গেছে, ঈদের ষষ্ঠ দিন রাত সাড়ে ৯টায় দীপ্ত টিভিতে প্রচার হবে এটি।

২০১৭ সালের ২০শে জুলাই তাহসান ও মিথিলার বিবাহবিচ্ছেদ হয। গত ডিসেম্বর মাসে হঠাৎ করেই কলকাতার নির্মাতা সৃজিতকে বিয়ে করেন মিথিলা। বর্তমানে মিথিলার কাছে থাকে আয়রা।

এদিকে, আয়রার অভিনয়ে প্রমোটা সামনে আসার পরেই তাহসান এবং মিথিলার ভক্তদের একটা প্রশ্ন, এবার কী তাহলে বাবা-মায়ের দেখানো পথেই হাঁটতে চলেছে তাদের মেয়ে? উত্তরটা সময়ই বলে দিবে।

-জেডসি