ঢাকা, বুধবার ০১, মে ২০২৪ ১:০২:৪৫ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
চুয়াডাঙ্গায় আজ ৪৩.৭ ডিগ্রি, ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের রুল গাজায় নিহতের সংখ্যা বেড়ে ৩৪,৫৩৫ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেশে ঢাকাসহ ২৭ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ

দিয়া মির্জাকে বিয়ে, মুখ খুললেন বৈভবের প্রথম স্ত্রী

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:৫৭ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২১ বৃহস্পতিবার

দিয়া মির্জাকে বিয়ে, মুখ খুললেন বৈভবের প্রথম স্ত্রী

দিয়া মির্জাকে বিয়ে, মুখ খুললেন বৈভবের প্রথম স্ত্রী

গত ১৫ ফেব্রুয়ারি ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। লাল বেনারসি, ওড়না ও ট্রাডিশনাল গয়নায় দিয়ার বিয়ের ছবি সোশ্যালে ভাইরাল হয়েছে। তবে দিয়া এবং বৈভব দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। প্রাক্তন স্বামীর বিয়ে নিয়ে এবার মুখ খুললেন বৈভব রেখির প্রথম স্ত্রী সুনয়না।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন সুনয়না। যেখানে তাকে বলতে শোনা যাচ্ছে, আমি সুনয়না রেখি। নামটি নিশ্চয় শুনে থাকবেন। কারণ, এই মুহূর্তে খবরে আমার নাম উঠে আসছে। হ্যাঁ, আমার প্রাক্তন স্বামীর সঙ্গে দিয়া মির্জার বিয়ে হয়েছে। অনেকেই আমাকে মেসেজে জিজ্ঞাসা করছেন, আমি ঠিক আছি কিনা এবং সামাইরা ঠিক আছে কিনা? যারা আমার কথা ভেবেছেন প্রথমে আমি তাদের ধন্যবাদ জানাতে চাই। মুম্বাইতে আমাদের আর কোনও পরিবার নেই। অন্তত তার আরও পরিবার আছে। জীবনের প্রসার সবসময়ের জন্য সুন্দর।

সুনয়না রেখি আরও বলেছেন, একটা শিশুর পক্ষে তাদের চারপাশে ভালোবাসা দেখাটা খুবই জরুরী। যদি সামাইরা তার বাবা-মায়ের মধ্যে সেই ভালোবাসা না দেখতে পায়, তাহলে এখন অন্তত ও সেই ভালোবাসা দেখতে পাবে। যেটা সামাইরাকে তার ভবিষ্যৎ সুন্দর করে তুলতে সাহায্য করবে। এখন সামাইরা বিয়ের মধ্যে ভালোবাসা দেখতে পাবে। আমি সামাইরা, ওর বাবা এবং দিয়ার জন্য ভীষণই খুশি।

যদিও ব্যবসায়ী বৈভব রেখি এবং তার প্রথমা স্ত্রী সুনয়না রেখির বিবাহিত জীবন নিয়ে বিশেষ কিছু কথা জানা যায়নি। তবে দিয়া মির্জার সঙ্গা তার প্রথম স্বামী সাহিল সাঙ্ঘের বিবাহ-বিচ্ছদ হয় ২০১৯ সালে।