ঢাকা, শনিবার ২৭, এপ্রিল ২০২৪ ০:১০:৩৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছাড়াবে আগামী সপ্তাহে থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী চলতি মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

নওগাঁয় শিশুশিল্পী জর্জের একক চিত্রপ্রদর্শনী চলছে

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪.কম

আপডেট: ১১:৪২ পিএম, ৪ এপ্রিল ২০১৮ বুধবার

নওগাঁয় শিশু চিত্রশিল্পী জিওন হক জর্জের তিন দিনব্যাপী একক চিত্র প্রদর্শনী শুরু হয়েছে। জর্জের বয়স মাত্র ৪ বছর। বিশ্বে ৪ বছর বয়সের কোনো শিশুর একক চিত্র প্রদর্শনী এই প্রথম বলে দাবি করেছেন আয়োজকরা।


নওগাঁ জেলা প্রেসক্লাব মিলনায়তনে বৃহস্পতিবার থেকে এ প্রদর্শনী চলছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় এই চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক। জেলা প্রেসক্লাবের সভাপতি মো. কায়েস উদ্দিন উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।


এ সময় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার মো. ইকবাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ বাদল, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


তিন দিনব্যাপী এই চিত্র প্রদর্শনীতে শিশু চিত্রশিল্পী জিওন হক জর্জের মোট ১০০টি চিত্রকর্ম স্থান পেয়েছে। প্রদর্শনী সকলের জন্য উন্মুক্ত।