ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ২০:০০:৫২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের দূত হলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৩৩ পিএম, ১৮ নভেম্বর ২০২০ বুধবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। মডেলিং দিয়ে কাজ শুরু করলেও এখন তিনি শুধু থেমে নেই অভিনয় জগতে। দিন দিন পা বাড়াচ্ছেন নানা আন্তর্জাতিক প্রোজেক্টে। তার সাফল্যের দ্যুতি ছড়িয়ে পড়ছে বিশ্বের বিভিন্ন প্রান্তে।এবার ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের নতুন অ্যাম্বাসাডর পদে নিযুক্ত হয়েছেন ‘দেশি গার্ল’ খ্যাত এই নায়িকা। টুইটারে অভিনেত্রী নিজেই সেই খবর জানিয়েছেন। আগামী বছরে তিনি লন্ডনে যাবেন এবং নতুন দায়িত্ব পালন করবেন বলে খবর।

টুইটার পোস্টে প্রিয়াঙ্কা লিখেছেন, ব্রিটিশ ফ্যাশন কাউন্সিল ইতিবাচক পরিবর্তনের জন্য অ্যাম্বাসাডর মনোনীত হয়ে খুবই সম্মানিত বোধ করছি। আগামী এক বছর আমি লন্ডনে থেকে কাজ করব, ততদিন আমি এই পদটি সামলাব। খুব শিগগিরই আমরা কিছু নতুন উদ্যোগ নিতে চলেছি। আমার এই যাত্রায় আপনাদের সবাইকে পাশে চাই।

এই টুইটের সঙ্গেই প্রিয়াঙ্কা ফ্যাশন নিয়ে নিজের মতামত প্রকাশ করে ছোট আরেকটি নোট পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ফ্যাশন আধুনিক সংস্কৃতির হৃদস্পন্দন। ফ্যাশন বিভিন্ন মানুষ এবং সংস্কৃতিকে কাছাকাছি আনার একটি শক্তিশালী মাধ্যম। ফ্যাশন ইন্ডাস্ট্রির এই অসাধারণ ঐক্য এবং সৃষ্টিশীলতাকে উদযাপন করার জন্য মুখিয়ে রয়েছি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, প্রিয়াঙ্কা ফ্যাশনের ক্ষেত্রে কিছু কৌশল গড়ে তুলবেন, যা এই ইন্ডাস্ট্রিতে ইতিবাচক পরিবর্তন এবং নৈতিকতা বজায় রেখে কাজ করার অভ্যাস তৈরি করবে। এই পদে নিযুক্ত থাকাকালীন বলিউড নায়িকা সেখানকার ‘লন্ডন ফ্যাশন উইক’, ‘দ্য ফ্যাশন অ্যাওয়ার্ডস’-এর বিভিন্ন গুরুত্বপূর্ণ ইভেন্টে সক্রিয় ভূমিকা পালন করবেন।

আগামী ১ বছর, অর্থাৎ ২০২১ সালের ডিসেম্বর পর্যন্ত প্রিয়াঙ্কা ফ্যাশন কাউন্সিলটির সঙ্গে যুক্ত থাকবেন।

অভিনয়ের পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়া বরাবরই বিভিন্ন গঠনমূলক কাজের সঙ্গে নিযুক্ত ছিলেন। ২০১৬ সালে তাকে ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসাডর হিসাবে মনোনীত করা হয়। এবার ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের সঙ্গে শুরু হবে তার নতুন যাত্রা। নায়িকার এই যাত্রা পথ কতটা মসৃণ হয়, সেটাই এখন দেখার।

-জেডসি