ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ১৭:০৪:৫৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নিভেছে

মা হওয়ার আগে হবু মায়েদের জন্য বই লিখলেন কারিনা

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:২১ পিএম, ২২ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

নতুন বছরে নবাব পরিবারে আসছে সুখবর। রবিবার সাইফ-কারিনার পুত্র তৈমুর চারে পড়েছেন। আর ২০২১ সালে তিন থেকে চার হচ্ছেন সাইফ-কারিনা! সামনেই এবার দাদা হবেন তৈমুর।

পরিবারে এখন তাই খুশির হাওয়া বইছে। আর এর মাঝেই প্রেগনেন্সি নিয়ে কলম ধরলেন বলিউডের ‘বেবো’। বইয়ের পাতায় পাতায় কী থাকছে বইয়ের পাতায় পাতায় কী থাকছে প্রেগনেন্সির পর কীভাবে নিজের শরীর সুস্থ রাখবেন, ফিগার কীভাবে মেনটেন রাখা যায়, প্রেগনেন্সির সময় কী কী টিপস মাথায় রাখতে হবে? এই সব নিয়েই এবার বাজারে আসছে কারিনা কাপুরের বই।

নিজের ইনস্ট্রাগ্রাম পোস্টে কারিনা লিখেছেন, ‘দ্বিতীয়বার মা হওয়া নিয়ে দারুণ উত্তেজিত। আমার মতো আরও জানা মা হতে চলেছেন বা ভবিষ্যতে হবেন, তাঁদের অন্তঃসত্ত্বার সময় অনেক টিপস মেনে চলতে হবে। আমার নিজের ক্ষেত্রেই আমি তা বুঝেছি। অন্তঃসত্ত্বার সময় সকালে কী খাবেন, ডায়েট চার্ট কী হবে। কীভাবে ফিট থাকবেন, সব প্রয়োজনীয় তথ্য এবার বইয়ের আকারে আসতে চলেছে।’

অন্তঃসত্ত্বার সময়ের প্রয়োজনীয় টিপস নিয়ে তৈরি কারিনা কাপুরের লেখা এই বইয়ের নাম দেয়া হয়েছে, ‘কারিনা কাপুর খান’স প্রেগনেন্সি বাইবেল।’ কারিনা তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার অভিজ্ঞতা ও নানা গল্পও এই বইয়ে ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন, প্রকাশকদের মতে যা বইয়ের অন্যতম সেরা চমক হতে চলেছে।

বইয়ের প্রচ্ছদও পাঠকদের চোখ কাড়বে। করিনা তাঁর বইয়ের প্রচ্ছদ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। প্রচ্ছদের অন্তঃসত্ত্বা কারিনাকে মাসেল ফুলিয়ে হবু মায়েদের জন্য টিপস দিতে দেখা যাচ্ছে। বইটি ২০২১ সালে প্রথম মাসেই প্রকাশ পাবে বলে জানা গিয়েছে।

-জেডসি