ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ১৩:০৪:০০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট তীব্র তাপপ্রবাহ, সতর্ক থাকতে মাইকিং ভারতের লোকসভা নির্বাচনের প্রথম ধাপ আজ শুরু জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই দেশ আরও উন্নত হতো টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা

রাজশাহীতে এএসআইয়ের বিরুদ্ধে আদালতে ধর্ষণ মামলা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:০২ পিএম, ১৩ নভেম্বর ২০২০ শুক্রবার

রাজশাহীতে এএসআইয়ের বিরুদ্ধে আদালতে ধর্ষণ মামলা

রাজশাহীতে এএসআইয়ের বিরুদ্ধে আদালতে ধর্ষণ মামলা

ধর্ষণের অভিযোগে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে কর্মরত এক এএসআই এর বিরুদ্ধে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেছেন এক তরুণী।

মামলাটি আমলে নিয়ে র‌্যাব-৫ রাজশাহীকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন বিচারক এমদাদুল হক।

এজাহার সূত্রে জানা যায়, ২০১৪ সালে অভিযুক্ত মাহাবুব রহমান রাজশাহীতে কনস্টেবল হিসেবে কর্মরত থাকা অবস্থায় সেখানকার একটি কলেজে অধ্যায়নরত ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের আশ্বাস দিয়ে ছাত্রীকে একটি ভাড়া বাসায় রেখে নিয়মিত শারীরিক সম্পর্ক স্থাপন করতেন মাহাবুব। এক পর্যায়ে অন্তঃসত্ত্বা হলে জোর করে গর্ভপাত ঘটান তিনি। এরপরও বিয়ে না করে একত্রে বসবাস করতে থাকেন বর্তমানে পদোন্নতি পেয়ে এএসআই হওয়া মাহাবুব।

বিয়ের জন্য চাপ দিয়ে গত ৭ নভেম্বর নির্যাতনের শিকার হয়ে বাবার বাড়ি নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর চলে যান ওই তরুণী। তিনদিন পর আবারো বিয়ের দাবি করলে আবারো নির্যাতনের শিকার হন তিনি। পরে  বৃহস্পতিবার মাহাবুবের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন ভিকটিম।

তবে অভিযুক্ত পুলিশ সদস্য ওই তরুণীকে নিজের স্ত্রী বলে দাবি করেছেন।