ঢাকা, বুধবার ২৪, এপ্রিল ২০২৪ ২০:৪৫:৩০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
২৪ ঘণ্টার ব্যবধানে ফের কমল স্বর্ণের দাম মক্কা ও মদিনায় তুমুল বৃষ্টির শঙ্কা খালেদার গ্যাটকো মামলায় চার্জগঠনের শুনানি পেছাল কুড়িগ্রামে তাপদাহ: বৃষ্টির জন্য নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা ‘পদ্মশ্রী’ গ্রহণ করলেন রেজওয়ানা চৌধুরী বন্যা

রাতে দর্শকদের সঙ্গে আড্ডায় মাতবেন মাহি

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৫২ পিএম, ২০ জুন ২০২০ শনিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বর্তমান সময়ের জনপ্রিয় ও হালের ক্রেজ চিত্রনায়িকা মাহিয়া মাহি। করোনার এই সময়ে বাসায় পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। এই অবসরে চিত্র জগতের সমসাময়িক বিভিন্ন বিষয় ও জানা অজানা নানান তথ্য শেয়ার করতে শনিবার রাত সাড়ে আটটায় ‘স্টার জোন’ প্রোগ্রামে দর্শকদের সঙ্গে আড্ডায় মাতবেন এই অভিনেত্রী।

আইরিন সুলতানার সঞ্চালনায় প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস লিমিটেডের নিয়মিত আয়োজনের অংশ হিসেবে মাহির সঙ্গে আড্ডা দিতে টেলিকম অপারেটর রবি ও এয়ারটেল গ্রাহকদের ডায়াল করতে হবে ২২২৮৮ নম্বরে।

মাহিয়া মাহি ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। এরপর ২০১৩ সালে মাহির পরপর তিনটি চলচ্চিত্র সাফল্যের মুখ দেখে এবং তিনি অভিনেত্রী হিসেবে নিজের অবস্থান সুদৃঢ় করেন।

এরই মধ্যে অগ্নি, দবির সাহেবের সংসার, অগ্নি-২, অনেক সাধের ময়না এবং দেশা: দ্য লিডার, কৃষ্ণপক্ষ, ঢাকা অ্যাটাক, জান্নাত এর মতো চলচ্চিত্রে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন।

-জেডসি