ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ৫:৪৩:০৫ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নিভেছে

সন্ধ্যায় দেশের সবচেয়ে বড় অনলাইন কনসার্ট

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:২৩ পিএম, ৫ জুন ২০২০ শুক্রবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দেশের ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক দেশের সবচেয়ে বড় অনলাইন স্টে-হোম-কনসার্ট আয়োজন করতে যাচ্ছে। বিশেষ এই কনসার্ট শুক্রবার সন্ধ্যা ৭টা থেকে ‘টফি’ প্ল্যাটফর্মে সরাসরি প্রচারিত হবে।

চার ঘন্টাব্যাপী এই আয়োজনে নিরাপদে ঘরে থেকেই সংগীতপ্রেমীরা বিভিন্ন ব্যান্ড ও ঘরানার এগারো জন সংগীতশিল্পী ও সাত জন মিউজিশিয়ানের পরিবেশনা উপভোগ করতে পারবেন।

এতে সঙ্গীত পরিবেশন করবেন মজুমদার, এলিটা করিম, ডোরা, অদিত, তপু, প্রীতম, জোহাদ, তৌফিক, লিংকন, তাশফি ও রাফাসহ অন্যান্য মিউজিশিয়ানরা। যেকোনো অ্যান্ড্রয়েড ফোন ও টিভি ব্যবহারকারী গুগল প্লে স্টোর বা https://toffeelive.page.link/V9uh থেকে বিনামূল্যে ‘টফি’ ডাউনলোড করে স্টে-হোম-কনসার্টটি উপভোগ করতে পারবেন।

বাংলালিংক-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, ঘরে থেকে সংগীত পরিবেশনার উদ্যোগকে ভিন্ন মাত্রায় নিয়ে যাওয়ার লক্ষ্যে আমরা এই আয়োজন করতে যাচ্ছি। আমরা বিশ্বাস করি, কঠিন এই সময়ে সংগীত আমাদেরকে মানসিকভাবে সুস্থ থাকতে সাহায্য করতে পারে। দেশের সংগীতপ্রেমীদের আমরা স্টে-হোম-কনসার্টে আমন্ত্রণ জানাচ্ছি।

-জেডসি