ঢাকা, সোমবার ২৯, এপ্রিল ২০২৪ ০:১৫:০১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ফিলিপিন্সে সরকারি স্কুলে সশরীরে পাঠদান স্থগিত অসুস্থ হয়ে পড়ছে শিক্ষার্থীরা, অনলাইনে ক্লাস দাবি হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা খিলগাঁওয়ে একইদিনে তিন শিশুর মৃত্যু শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে বৃষ্টি কবে হবে, জানাল আবহাওয়া অফিস

সম্পর্ক ভাঙল ব্র্যাডলি-ইরিনার

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৩৭ পিএম, ৯ জুন ২০১৯ রবিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

চার বছর পর ভেঙে গেল হলিউড তারকা ব্র্যাডলি কুপার ও সুপার মডেল ইরিনা শায়েকের সম্পর্ক। দীর্ঘদিন ধরে তারা লিভ টুগেদার করছিলেন বলে হলিউড সূত্রে খবর।সম্প্রতি ব্র্যাডলির লস অ্যাঞ্জেলসের বাড়ি ছেড়ে চলে এসেছেন ইরিনা।

লিভ টুগেদার করা এ তারকা জুটির ২০১৭ সালে লি ডে শিন নামে একটি কন্যা সন্তান হয়। সম্পর্ক ভেঙে যাওয়ায় এখন এই কন্যা সন্তানের দায়িত্ব কে পাবেন তা নিয়ে আদালতে যাওয়ার কথা ভাবছেন ব্র্যাডলি ও ইরিনা।

ব্র্যাডলি কুপার এর আগে প্রেম করতেন ব্রিটিশ মডেল সুকি ওয়াটারহাউজের সঙ্গে। আর ইরিনা শায়েকের সম্পর্ক ছিল ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে। ব্রেকআপ করে ২০১৫ সালে একে অপরের প্রেমে পড়েছিলেন ব্র্যাডলি ও ইরিনা।

সম্পর্ক তৈরি হওয়ার পর ২০১৫ সাল থেকে একসঙ্গে থাকা শুরু করেন ৪৪ বছরের ব্র্যাডলি ও ৩৩ বছর বয়সী ইরিনা। তবে সম্প্রতি তারা তাদের সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার আনুষ্ঠানিক সিদ্ধান্ত নিয়েছেন। এ জন্যই ব্র্যাডলির বাড়ি ছেড়েছেন ইরিনা।

-জেডসি