ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৪:০২:১৩ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

সাবরিনাসহ ৮ জনের বিচার শুরু ১৩ আগস্ট

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৭:১৪ পিএম, ১০ আগস্ট ২০২০ সোমবার

সাবরিনাসহ ৮ জনের বিচার শুরু ১৩ আগস্ট

সাবরিনাসহ ৮ জনের বিচার শুরু ১৩ আগস্ট

করোনাভাইরাসের নমুনা পরীক্ষা নিয়ে প্রতারণা ও জালিয়াতিতে জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী ও তার স্বামী প্রতিষ্ঠানটির সিইও আরিফুল হক চৌধুরীসহ আটজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল হওয়া মামলায় বিচার শুরু হচ্ছে আগামী ১৩ আগস্ট।

আজ সোমবার ঢাকা মহানগর হাকিম সাইফুজ্জামান আনছারী বিচার শুরুর এ তারিখ নির্ধারণ করেছেন।

ওইদিন আসামিদের উপস্থিতিতে তাদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন মামলার সহকারী পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান। মামলাটিতে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবুসহ চারজন কৌশলী রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করবেন।

এর আগে গত ৫ আগস্ট ওই মামলায় ঢাকা সিএমএম আদালতে ডিবি পুলিশের পরিদর্শক লিয়াকত আলী আসামিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। তা গৃহীত হওয়ার পর রোববার হাকিম সাইফুজ্জামানের আদালতে বিচার শুরুর জন্য পাঠান সিএমএম কেএম জুলফিকার হায়াত। চার্জশিটের অপর অভিযুক্তরা হলেন আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা।