ঢাকা, বৃহস্পতিবার ০২, মে ২০২৪ ৪:০৫:৩৭ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
মহান মে দিবসে মেহনতি মানুষের প্রতি প্রধানমন্ত্রীর শুভেচ্ছা মদিনায় ভারি বৃষ্টিতে বন্যা, রেড অ্যালার্ট জারি দুই মাসের নিষেধাজ্ঞা শেষে ইলিশ ধরা শুরু ভর্তি পরীক্ষায় ব্যর্থ, পদ্মায় ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা মহান মে দিবস আজ ক্যারিয়ার সেরা র‍্যাংকিংয়ে জ্যোতি চুয়াডাঙ্গায় আজ ৪৩.৭ ডিগ্রি, ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ

সুনামগঞ্জে যাত্রী নিয়ে খালে বাস, সবাই জীবিত উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:৫৩ পিএম, ২১ জুলাই ২০২০ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের জানিগাঁও এলাকায় রাস্তার পাশের খাদে পড়ে যাওয়া বাসের যাত্রীদের জীবিত উদ্ধার করা হয়েছে। সেই সময় বাসে থাকা ৭ জন যাত্রীকে জীবিত উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে ৩ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। বাকি ৩ জনের চিকিৎসা চলছে।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুখলেসুর রহমান জানান, দুর্ঘটনার সময় বাসে যাত্রী ছিল ৭ জন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় প্রশাসন তাদেরকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। পরে প্রাথমিকভাবে ৩ জনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর মিজবাহ জানান, দুর্ঘটনাকবলিত বাস থেকে সবাইকে জীবিত উদ্ধার করা হয়েছে। তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

-জেডসি