ঢাকা, সোমবার ০৮, মার্চ ২০২১ ১৯:০২:১৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনা: ২৪ ঘন্টায় মৃত্যু ১৪, ফের দৈনিক শনাক্ত বৃদ্ধি খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে আরো ৬ মাস অধিকার আদায়ে নারীদের যোগ্যতা অর্জন করতে হবে: প্রধানমন্ত্রী লিঙ্গবৈষম্য সূচকে দ. এশিয়ায় সবার ওপরে বাংলাদেশ বৃটিশ রাজপরিবারের ‘অন্ধকার’ বাইরে আনলেন মেগান

`ডোরেমন`-এ নোবিতা-শিজুকার বিয়ে, উচ্ছ্বসিত দর্শকরা

নীল রায় | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:৪১ পিএম, ২০ জানুয়ারি ২০২১ বুধবার

`ডোরেমন`-এ নোবিতা-শিজুকার বিয়ে, উচ্ছ্বসিত দর্শকরা

`ডোরেমন`-এ নোবিতা-শিজুকার বিয়ে, উচ্ছ্বসিত দর্শকরা

'ডোরেমন' দেখেননি অথচ ৯ এর দশকে জন্মেছেন এমন মানুষ হয়তবা কমই আছেন। শিশুদের মধ্যে 'ডোরেমন'-এর জনপ্রিয়তার কথা নতুন করে বলারও কিছু নেই। এক সময় বাংলাদেশের টিভি চ্যানেলগুলোতে ব্যাপক সারা জাগিয়েছিল এই কার্টুন ছবি। এখন আর বাংলাদেশে এটি প্রচার করা হয় না। তবে প্রতিবেশী দেশ ভারতসহ এশিয়ার অধিকাংশ দেশে 'ডোরেমন' প্রচারিত হয়। এবং বেশ জনপ্রিয় এই কার্টুন।

জাপানের দুই লেখক ফুজিকো ফুজিওর তাদের কর্মজীবনে নীল রঙের রোবটিক বিড়াল 'ডোরেমন'-এর জন্য বহু পুরস্কার পেয়েছেন।

'ডোরেমন' যার কাছে থাকেন, সেই দুষ্টু শিশু নোবিতার সঙ্গে তার বন্ধুত্বই গল্পের মূল প্লট। আর নোবিতা, শিজুকাকে মুগ্ধ করার চেষ্টায় রয়েছে, যাকে সাহায্য করছে ডোরেমন। তবে আসল মজার ঘটনাটাই ঘটতে চলেছে 'ডোরেমন'-এর পরবর্তী পার্ট 'স্টন্ড বাই মি ডোরেমন-২'-এ।  ২০১৪ সালে মুক্তি পাওয়া 'স্টন্ড বাই মি ডোরেমন-২'-এর সিক্যুয়েল এটি। যেখানে নোবিতার সঙ্গে শিজুকার বিয়ে দেখতে পাবেন দর্শকরা। ছবির পোস্টার সেকথাই  প্রকাশ্যে এনেছেন নির্মাতারা।

নোবিতা ও শিজুকার বিয়ের খবরে উচ্ছ্বসিত নেটিজেনরা। অনেকেই লিখেছেন এই ছবিটি ফের একবার তাদের শৈশব ফিরিয়ে দিতে চলেছে।

ছবিটি গত বছর নভেম্বরে জাপানে মুক্তি পেয়ছিল। ২০২১ সালের ফেব্রুয়ারিতে ভারত ও  ইন্দোনেশিয়ায় মুক্তি পেতে চলেছে  'স্টন্ড বাই মি ডোরেমন-২'।