ঢাকা, রবিবার ২৬, মে ২০২৪ ২১:০১:০৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
৮ লাখের বেশি মানুষ আশ্রয় কেন্দ্রে এসেছেন যেসব জেলায় ১২ ফুট উচ্চতার জলোচ্ছ্বাসের শঙ্কা ঘূর্ণিঝড় রেমাল: দুই সমুদ্রবন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত দুপুরে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘রেমাল’ ঘূর্ণিঝড় রেমাল মোকাবিলায় স্বাস্থ্য অধিদপ্তরের ১০ নির্দেশনা ঘূর্ণিঝড় রেমাল: ১০ ফুট জলোচ্ছ্বাসের শঙ্কা ১৮ জেলায় আঘাত হানতে পারে রেমাল: দুর্যোগ প্রতিমন্ত্রী

নারায়ণগঞ্জে আগুন, দগ্ধ টুম্পা রানীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৪২ এএম, ১৮ সেপ্টেম্বর ২০২৩ সোমবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে একটি বাসায় আগুনের ঘটনায় মারা গেছেন টুম্পা রানী দাস (২৭)। এ নিয়ে দগ্ধ দুজনেরই মৃত্যু হলো।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত হয়।

এর আগে, বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোর আনুমানিক ৪টার দিকে আগুন লাগার ঘটনা ঘটে। ওই দিনই র‍্যাব সদস্য অভিজিতের মৃত্যু হয়।

এ বিষয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ থেকে দগ্ধ অবস্থায় দুজনকেই এখানে ভর্তি করা হয়েছিল। সবশেষ আইসিইউতে মৃত্যু হয় টুম্পা রানী দাসের। তার শরীরে ৭০ শতাংশ দগ্ধ ছিল।

তাদের হাসপাতালে নিয়ে আসা বন্ধু জনি বলেন, অভিজিৎ সিং র‍্যাব-১১ এর সদস্য। ছুটিতে থাকা অবস্থায় ১৩ সেপ্টেম্বর তার এক বান্ধবীকে নিয়ে নিতাইগঞ্জের লাল বিল্ডিং এলাকায় তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সেখানেই ঘুমন্ত অবস্থায় ভোরের দিকে আগুনে দগ্ধ হন তারা।

তিনি বলেন, দগ্ধ অবস্থায় তাদের দুইজনকে প্রথমে স্থানীয় ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হয়। এরপর তাদের অবস্থার অবনতি হলে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ওই দিনই সেখানে অভিজিতের মৃত্যু।