ঢাকা, রবিবার ২৬, মে ২০২৪ ২০:২৬:৫৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
৮ লাখের বেশি মানুষ আশ্রয় কেন্দ্রে এসেছেন যেসব জেলায় ১২ ফুট উচ্চতার জলোচ্ছ্বাসের শঙ্কা ঘূর্ণিঝড় রেমাল: দুই সমুদ্রবন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত দুপুরে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘রেমাল’ ঘূর্ণিঝড় রেমাল মোকাবিলায় স্বাস্থ্য অধিদপ্তরের ১০ নির্দেশনা ঘূর্ণিঝড় রেমাল: ১০ ফুট জলোচ্ছ্বাসের শঙ্কা ১৮ জেলায় আঘাত হানতে পারে রেমাল: দুর্যোগ প্রতিমন্ত্রী

বিমর্ষ কোহলিকে আনুশকার সান্ত্বনা

স্পোর্টস ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:১৩ এএম, ২০ নভেম্বর ২০২৩ সোমবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

পুরো বিশ্বকাপ জুড়ে রোহিত শর্মা, বিরাট কোহলিদের গ্যালারি থেকে উৎসাহ দিয়ে গেছেন অগণিত দর্শক-সমর্থকরা। তাদের মধ্যে বিশেষ নজর ছিল ভারতীয় ক্রিকেটারদের বান্ধবী ও স্ত্রীদের দিকে। বিশেষ করে কোহলি হাফ সেঞ্চুরি কিংবা সেঞ্চুরি করলে ক্যামেরা গেছে অভিনেত্রী ও স্ত্রী আনুশকার দিকে। এবার এই দম্পতির আরেকটি ছবি ভক্ত-সমর্থকদের হৃদয়ে নাড়া দিয়েছে। 
ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ভারতের পরাজয়ে ক্রিকেটারেরা বিমর্ষে ভেঙে পড়েছেন। স্ত্রী-বান্ধবীরাও আবেগ নিয়ন্ত্রণ করতে পারেননি। আনুশকার সঙ্গে লোকেশ রাহুলের স্ত্রী আথিয়া শেট্টি, রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা, রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী প্রীতি ও রোহিত শর্মার স্ত্রী রিতিকা ছিলেন গ্যালারিতে। ঘণ্টাখানেক আগেই আনুশকা মাঠে পৌঁছে যান। কোহলিকে উৎসাহ দিতে থাকেন দর্শকসারি থেকে।

তবে যখনই অস্ট্রেলিয়া জয়ের সুবাস পেতে শুরু করেছিল, তখন থেকেই আনুশকার চোখেমুখে ছিল হতাশার ছাপ। গ্লেন ম্যাক্সওয়েলের শটে অস্ট্রেলিয়ার জয় নিশ্চিত হতেই হতাশায় দুই হাতে মুখ ঢেকে ফেলেন তিনি। চোখে হাত দিয়ে কান্না সামলানোর চেষ্টা করেন। কিন্তু পুরোপুরি পারেননি। পরে গ্যালারি থেকে মাঠে নেমে আসেন এবং জড়িয়ে ধরে সান্ত্বনা দেন কোহলিকে। তাদের এই আবেগঘন ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।