ঢাকা, বুধবার ১৭, এপ্রিল ২০২৪ ১৮:০৭:০৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
রাজধানীতে ফিরেছেন ২১ লাখেরও বেশি সিমধারী ভাসানটেকে আগুন: মায়ের পর মারা গেলেন মেয়েও ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ রাজধানীতে ফিরছে মানুষ লক্ষ্মীপুরে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যা ইন্দোনেশিয়ায় ভূমিধসে ১৫ জনের মৃত্যু

শাকিবের সঙ্গে অপুর দূরত্ব 

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৮:৪৯ পিএম, ৩১ মার্চ ২০২৪ রবিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

চলতি মাসের ২১ তারিখ ছিল চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলীর পুত্র শেহজাদ খান বীরের ৪র্থ জন্মদিন। একমাত্র ছেলের জন্মদিনে বীরকে নিয়ে শাকিব খানের বাসায় গিয়েছিলেন বুবলী। সেখানে গিয়ে দাদীর সঙ্গে কেক কেটেছেন শাকিবপুত্র। 

শাকিবের বাসায় যে ছেলেকে নিয়ে সময়টা বেশ ভালো কেটেছে বুবলীর, সেটা বোঝা গেছে নায়িকার ফেসবুক পোস্টেই। এদিন ছেলের জন্মদিনের একাধিক মুহূর্তের ছবি ফেসবুকে প্রকাশ করে বিষয়টি জানিয়েছেন বুবলী নিজেই। 

বীরের জন্মদিনের ঠিক এক সপ্তাহ বাদেই জন্মদিন ছিল শাকিব খানের। গত ২৮ মার্চ শাকিবের জন্মদিনেও তার প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন বুবলী। ছেলে শেহজাদ খান বীরের সঙ্গে একই বিছানায় শুয়ে থাকা একটি ছবি প্রকাশ করে বাবা-ছেলের সুন্দর মুহূর্ত তুলে ধরেছেন তিনি। 

শুধু জন্মদিনের শুভেচ্ছা জানিয়েই শেষ হয়নি, এদিন বাবার সাথে একসঙ্গে বসে কেকও কেটেছেন বুবলীপুত্র। সেই ছবি আবার একদিন পরেই ফেসবুকে প্রকাশ করেছেন বুবলী। যেখানে শাকিব খানকে তার ছোট ছেলে বীরের সঙ্গে বসে কেক কাটতে দেখা যায়। কেকটির ডিজাইন করা হয়েছিল শাকিব খান ও বীরের ছবি দিয়ে। 


স্বাভাবিকভাবেই গেল এক সপ্তাহ ধরে আবারও শাকিবের প্রতি ভালোবাসার চিত্রই ফুটে উঠেছে বুবলীর। অন্যদিকে ছোট সন্তানকে নিয়েও ভালো মুহূর্ত কাটাতে দেখা গেছে ঢাকাই সিনেমার শীর্ষ এই নায়ককে। 

শাকিবকে নিয়ে যখন বুবলী ও তার পুত্রের খুনসুটি মুহূর্তের চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়াচ্ছে তখনই প্রশ্ন উঠেছে, কোথায় শাকিব খানের প্রাক্তন স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস?

জানা গেছে, সপ্তাহখানেক আগেই ভারতে গেছেন অপু। সেখানে ছেলে আব্রাম খান জয়কে নিয়ে বিভিন্ন শহরে ঘুরে বেড়াচ্ছেন তিনি। শাকিবের জন্মদিনেও ছেলের পক্ষ থেকে তাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন এই অভিনেত্রী। 

তবে সেই শুভেচ্ছাবার্তাকে ঘিরেও ছিল প্রশ্ন। বুবলী যেখানে প্রথম প্রহরেই শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, ছেলেকে সঙ্গে নিয়ে তার বাবার সঙ্গে কেক কেটেছেন, অপু সেখানে ছিলেন ব্যতিক্রম। শাকিবের জন্মদিনের সকাল গড়িয়ে রাত নামতে ছেলে জয়ের পক্ষ থেকে তার বাবাকে শুভেচ্ছা জানান অপু। 

যদিও বুবলী ইস্যুতে নতুন করে কোনো মন্তব্য করেননি তিনি। এমনকি এই দুই নায়িকা বিভিন্ন সময় পরোক্ষভাবে একে অপরকে ইঙ্গিত করে মন্তব্য করলেও শাকিব খান বা শেহজাদ খান বীরের জন্মদিনকে কেন্দ্র করে নতুন কোনো কথার লড়াইয়ে জড়াননি। 

ফলে বুবলীকে নতুন করে আবারও শাকিব ঘনিষ্ঠ হতে দেখে ভক্তরাও প্রশ্ন তুলেছেন, তাহলে কী অতীতের মান-অভিমান মিটেছে এই জুটির? অপুর সঙ্গে কী দূরত্ব বেড়েছে শাকিবের, যে কারণে নতুন করে শাকিব খানের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন বুবলী? 


এসকল প্রশ্নের কারণও অবশ্য রয়েছে। গেল মাস থেকেই শাকিবকে নিয়ে একাধিক সাক্ষাৎকারে ইতিবাচক মন্তব্য করতে দেখা গেছে বুবলীকে। সেটা কলকাতায় নিজের সিনেমা মুক্তিকে কেন্দ্র করে হোক কিংবা নিজের ক্যারিয়ারের কোনো সাফল্য উল্লেখ করে হোক। শাকিব বন্দনায় রীতিমতো মুখর বুবলী। অন্যদিকে বুবলীর তুলনায় অনেকটাই নীরব ভূমিকাতেই যেন রয়েছেন অপু। 

যদিও বিগত কয়েক বছর ধরেই শাকিব-অপু-বুবলীকে নিয়ে ত্রিমুখী এই গুঞ্জন, জল্পনা-কল্পনা চলছেই। সবশেষ শেহজাদ খান বীর ও শাকিবের জন্মদিনকে ঘিরে যেই জল্পনার পালে নতুন করে বাতাস মিললো।