ঢাকা, রবিবার ১৯, মে ২০২৪ ২২:১৪:২৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বাংলা ভাষাকে রক্ষা করতে শহীদ হন কমলা ভিক্ষা করে দেশের মানুষ চলবে না: প্রধানমন্ত্রী জাতীয় এসএমই পুরস্কার পেলেন ৭ উদ্যোক্তা রাফা ছেড়েছে ৮ লাখ ফিলিস্তিনি: জাতিসংঘ কেজিতে ২০০ টাকা ছাড়াল কাঁচা মরিচের দাম

‘ডু অর ডাই’ ম্যাচে ফিল্ডিংয়ে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:০৮ পিএম, ৪ নভেম্বর ২০২৩ শনিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

চলমান বিশ্বকাপে সেমিফাইনালের দৌড়ে এগিয়ে যেতে জয়ের বিকল্প নেই পাকিস্তান ও নিউজিল্যান্ডের। ম্যাচের আবহ বিবেচনায় বিশ্বকাপের ৩৫তম ম্যাচটিকে অনেকেই আখ্যা দিচ্ছে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল হিসেবে। বাঁচা মরার এই ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। 
বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে শনিবার (৪ নভেম্বর) বাংলাদেশ সময় বেলা ১১টায় শুরু হবে ম্যাচটি। খেলাটি সরাসরি সম্প্রচার করছে গাজি টিভি, টি-স্পোর্টস ও স্টার স্পোর্টস-১ এ।
এই ম্যাচ দিয়ে আবারও প্রথম একাদশে ফিরে এসেছেন নিউজিল্যান্ডের নিয়মিত অধিনায়ক কেইন উইলিয়ামসন। পাকিস্তান দলে উসামা মীরের বদলে ফিরেছেন অভিজ্ঞ হাসান আলী। 
পাকিস্তান একাদশ : আব্দুল্লাহ শফিক, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, আগা সালমান, হাসান আলী, শাহিন আফ্রিদি, মোহাম্মদ ওয়াসিম ও হারিস রউফ।
নিউজিল্যান্ড একাদশ : ডেভন কনওয়ে, রাচিন রবীন্দ্র, কেইন উইলিয়ামসন (অধিনায়ক), ড্যারেল মিচেল, টম ল্যাথাম, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট।