ঢাকা, শুক্রবার ০৩, মে ২০২৪ ৪:১৬:৩৭ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
জনগণ তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করুক: প্রধানমন্ত্রী সবজির বাজারে স্বস্তি নেই যুদ্ধকে ‘না’ বলতে আন্তর্জাতিক সম্প্রদায়কে আহ্বান জানিয়েছি ভারী বর্ষণে মহাসড়কে ধস, চীনে ২৪ প্রাণহানি রাজবাড়ীতে ট্রেন লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ

বড় ভাইকে হারিয়ে লিপির বিশাল চমক

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৬:৪৯ পিএম, ৮ জানুয়ারি ২০২৪ সোমবার

ডা. সৈয়দা জাকির নূর লিপি।

ডা. সৈয়দা জাকির নূর লিপি।

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর উপজেলা) আসনে জাতীয় সংসদ নির্বাচনের বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ডা. সৈয়দা জাকির নূর লিপি। তিনি পেয়েছেন ৭৭ হাজার ৩৪৮ ভোট।

নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তার আপন বড় ভাই সৈয়দ সাফায়েতুল ইসলাম পেয়েছেন ৭৪ হাজার ১৬২ ভোট।

রোববার (৭ জানুয়ারি) রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত বেসরকারি ভোটের ফলাফলে এ বিষয়টি জানায়।  

এর আগে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। ভোট গ্রহণ শেষ হয় বিকেল ৪টায়। পরে ভোট গণনার কাজ সম্পন্ন হওয়ার পর ভোটের এ ফলাফল পাওয়া যায়।  

এ আসনে পুরুষ ও নারী এবং হিজড়া মিলিয়ে মোট ভোটার পাঁচ লাখ ১৩ হাজার ৯৭৮ জন। মোট ১৭৪ ভোটকেন্দ্রের ১০৭৩টি ভোট কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।  

কিশোরগঞ্জ-১ (সদর ও হোসেনপুর) আসনে বেসরকারিভাবে  বিজয়ী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি (নৌকা) বাংলাদেশের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের মেয়ে ও বর্তমান সংসদ সদস্য।