ঢাকা, মঙ্গলবার ২৫, জানুয়ারি ২০২২ ১৯:৫৩:১৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
চলতি বছরের সর্বোচ্চ মৃত্যু, শনাক্ত ছাড়ালো ১৬ হাজার অস্বাস্থ্যকর বাতাসের তালিকায় শীর্ষে ঢাকা বেসরকারি খাত বিদেশে বিনিয়োগ করতে পারবে: প্রধানমন্ত্রী ফ্ল্যাটে হাত-পা বাঁধা নারীর মরদেহ, স্বামী পলাতক ফতুল্লায় প্রাক্তন স্বামীর ঘরে স্ত্রীর মরদেহ করোনায় বিশ্বজুড়ে প্রাণহানি বেড়ে ৬ হাজার, কমেছে সংক্রমণ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলের আগুন নিয়ন্ত্রণে

ওসমানী হাসপাতালে নারী চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:১৩ এএম, ১৩ জানুয়ারি ২০২২ বৃহস্পতিবার

ফাইল ছবি

ফাইল ছবি

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে নারী চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। 

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত হাসপাতালের বিভিন্ন বিভাগে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।   


গ্রেপ্তারকৃতরা হলেন, লুৎফা বেগম রুবি (২৪), রুবিনা (২৪), মিলন বেগম (৩০), সালমা (৩৫), হালিমা (৩০)। তারা সকলেই সিলেটের হবিগঞ্জ জেলার বাসিন্দা।     

মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার বিএম আশরাফুল্লাহ তাহের জানান, আসামিদের কাছ থেকে তারা মার্কা লকেট যুক্ত স্বর্ণের চেইন, যার ওজন ১৪ আনা ৪ রতি এবং মূল্য প্রায় ৬৮,৭৫০ জব্দ করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসিমিরা জানায়, তারা অসহায় মানুষের কাছ থেকে স্বর্ণের চেইনসহ টাকা পয়সা কৌশলে চুরি করতো। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।