ঢাকা, শুক্রবার ০১, মার্চ ২০২৪ ২০:২৮:৩৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বেইলি রোডে ভবনের আগুনে দগ্ধ কেউই শঙ্কামুক্ত নন : স্বাস্থ্যমন্ত্রী অগ্নিনির্বাপন ব্যবস্থা না থাকায় বারবার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে স্বামীকে ফোন করে বাঁচার আর্তনাদ, পরে সন্তানসহ মিলল লাশ বেইলি রোডের আগুনে ভিকারুননিসার শিক্ষক ও তার মেয়ের মৃত্যু বেইলি রোডে ভয়াবহ আগুনে নিহত বেড়ে ৪৫ বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক বেইলি রোডে আগুন : ২৫ মরদেহ হস্তান্তর

নানা নাটকীয়তার পর যৌথ চ্যাম্পিয়ন বাংলাদেশ ও ভারত

খেলাধুলা ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:০৬ পিএম, ৮ ফেব্রুয়ারি ২০২৪ বৃহস্পতিবার

নানা নাটকীয়তার পর যৌথ চ্যাম্পিয়ন বাংলাদেশ ও ভারত

নানা নাটকীয়তার পর যৌথ চ্যাম্পিয়ন বাংলাদেশ ও ভারত

পাঁচ ঘণ্টা যাবত নানা নাটকীয়তার পর সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ ও ভারতকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে। এর আগে ম্যাচ কমিশনারের ভুলে ঝুলে যায় সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনাল। নির্ধারিত ৯০ মিনিট ১-১ অমীমাংসিত থাকার পর টাইব্রেকারেও ফল আসেনি। ২২ শটের সবকটিই জড়ায় জালে।

এরপর রেফারি রাই অঞ্জনা  নিয়ম অনুযায়ী পেনাল্টি শ্যুট আউট চালিয়ে যেতে চান। কিন্তু শ্রীলঙ্কান ম্যাচ কমিশনার ডিলন ডি সিলভা জয়াসুরিয়া তাকে কয়েন টসে শিরোপা নির্ধারণের জন্য নির্দেশ দেন। টসে জিতে ভারত   শিরোপা উদযাপন করা শুরু করলে আপত্তি জানায় বাংলাদেশ।

এরপর রেফারি অ্যাসেসর তৈয়ব হাসান সামসুজ্জামান মাঠে গিয়ে ম্যাচ কমিশনারকে বাইলজ ব্যাখ্যা করে জানান যে, নিষ্পত্তি না হওয়া পর্যন্ত পেনাল্টি শ্যুট আউট চলবে। তখন সাফের কর্তারা প্লেয়িং কন্ডিশন ঘেঁটে কয়েন টসে শিরোপা নির্ধারিত হওয়ার কিছু পাননি। তখন ম্যাচ কমিশনার মাঠে গিয়ে দুই দলের ম্যানেজারদের ডেকে সেটা বললে ভারত মাঠ ছেড়ে চলে যায়।