ঢাকা, বুধবার ০৫, আগস্ট ২০২০ ১৮:৪৮:২৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
হাওড়ে ঘুরতে গিয়ে নৌকাডুবি, দুই শিশুসহ নিহত ১৭ দেশে আরো ৩৩ মৃত্যু, শনাক্ত ২,৬৫৪ ১৫ আগস্ট মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস হয়েছে: প্রধানমন্ত্রী ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় করোনায় ১ হাজার ৩০২ জনের মৃত্যু শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আজ লেবাননে বিস্ফোরণে নিহত ৭৮, আহত চার হাজার বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ৮৭ লাখ, মৃত্যু ৭ লাখ ছাড়ালো

রাজধানীর গুলশান ক্লিনিকে করোনা টেস্ট শুরু

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৫৮ পিএম, ৫ জুলাই ২০২০ রবিবার

রাজধানীর গুলশান ক্লিনিকে করোনা টেস্ট শুরু

রাজধানীর গুলশান ক্লিনিকে করোনা টেস্ট শুরু

রাজধানীর গুলশানের শাহজাদপুরে ‘গুলশান ক্লিনিক লিমিটেডে’ অত্যাধুনিক মলিকুলার ল্যাবে করোনা টেস্ট শুরু হয়েছে। এই ক্লিনিকে ক্রিটিক্যাল পেশেন্টদের অগ্রাধিকার প্রদান করা হচ্ছে। ভিড় এড়িয়ে সকল নিয়ম মেনে স্বাস্থ্যসম্মত পরিবেশে সেবা দান করা হচ্ছে।

ইউনিক গ্রূপের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনা পরীক্ষায় এই ক্লিনিকে ইতালী থেকে আমদানিকৃত অত্যাধুনিক আরটিপিসিয়ার মেশিন এবং ল্যাব পরিচালনার জন্য অভিজ্ঞ ও উচ্চতর প্রশিক্ষিত দক্ষ জনবল রয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এক যুগেরও বেশি সময়ের পথ চলায় গুলশান ক্লিনিক স্বাস্থ্য অধিদপ্তর ও অসংখ্য মানুষের আস্থা ও নির্ভরতার স্থল হিসেবে সম্প্রতি করোনা ভাইরাস টেষ্টের অনুমতি পেয়ে দক্ষতার সাথে মানুষের স্বাস্থ্য সেবায় সর্বোচ্চ সতর্কতা ও দ্রুত সেবা নিশ্চিত করে যাচ্ছে, যা করোনা মোকাবেলায় বেসরকারিভাবে নতুন মাত্রা যুক্ত করবে।

দেশের এই সংকটময় সময়ে স্বাস্থ্য সেবা খাতের উন্নয়নে সরকারের পাশাপাশি বেসরকারিভাবেও সমাজের দায়িত্ববানদের ভূমিকা রাখা সামাজিক দায়িত্ব। আর এই দায়বদ্ধতা থেকেই ইউনিক গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক নূর আলী ঢাকায় একটি আন্তর্জাতিক মানের মাল্টিস্পেশালিটি হাসপাতাল নির্মাণের পরিকল্পনা নিয়েছেন। যার প্রাথমিক প্রক্রিয়া দ্রুত এগিয়ে চলছে। উন্নত রিসার্চ সেন্টার সমৃদ্ধ এ হাসপাতালটি হবে দক্ষিন এশিয়ার মধ্যে অনুকরণীয়।

গুলশান ক্লিনিক ক্রিটিক্যাল পেশেন্টদের অগ্রাধিকার দিয়ে অত্যন্ত সল্প সময়ে রিপোর্ট প্রদান করে দ্রুততার সাথে স্বাস্থ্য সেবা নিশ্চিতে সহায়তা করছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।