ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ১৪:৩৭:৫৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

আপাতত বিয়ে করে পায়ে বেড়ি পরতে চাচ্ছি না: জয়া

বিনোদন ডেস্কঃ | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৩৭ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২৩ বৃহস্পতিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ইতোমধ্যেই বলিউডেও নাম লিখিয়েছেন তিনি। ৩৯ বছরেও রুপের দ্যুতি ছড়াচ্ছেন লাস্যময়ী এই অভিনেত্রী। সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে নিজের বিয়ে নিয়ে কথা বলেছেন জয়া।

রাজধানীর বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে হঠাৎ করেই হাজির হয়ে বর-কনেকে চমকে দিচ্ছেন দর্শক নন্দিত এই অভিনেত্রী। মূলত এটি একটি প্রতিষ্ঠানের ক্যাম্পেইনের অংশ। প্রতিষ্ঠানের একটি পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। আর সেই ক্যাম্পেইনের প্রচারের অংশ হিসেবেই বিয়ের অনুষ্ঠানে হুটহাট হাজির হচ্ছেন জয়া।

তবে অন্যের বিয়ের অনুষ্ঠানে হঠাৎ অভিনেত্রীকে হাজির হতে দেখায় তার বিয়ে নিয়েও প্রশ্ন উঠেছে ভক্ত-অনুরাগীদের মনে। কবে বিয়ে করছেন তাদের পছন্দের এই তারকা?

বিয়ের এক অনুষ্ঠানে হাজির হয়ে নিজের বিয়ে নিয়ে সোজাসাপটা উত্তর দিয়েছেন তিনি। অভিনেত্রী বলেন, আমি এখন খুবই ভালো আছি। কেন আমার পায়ে বেড়ি পরাতে চাইছেন আপনারা।

তিনি আরও বলেন, আমার তো কোনো ইচ্ছা নেই বিয়ে করার। আসলে কোনো কিছুই নির্দিষ্ট করে কখনও বলা যায় না, কখন কী হয়! কিন্তু আপাতত বিয়ের ইচ্ছা নেই আমার।


প্রসঙ্গত, বলিউডে অভিনীত জয়ার ছবিতে তার বিপরীতে দেখা যাবে খ্যাতিমান অভিনেতা পঙ্কজ ত্রিপাঠিকে। এতে আরও অভিনয় করেছেন সানজানা সাঙ্ঘি, মালায়লাম অভিনেত্রী পার্বতী থিরুবথু প্রমুখ। চলতি বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।