ঢাকা, বুধবার ০৮, মে ২০২৪ ২১:২৬:০৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যৌন হয়রানি: ঢাবি অধ্যাপক নাদিরকে অব্যাহতি হজ কর্মসূচি উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ জিম্মি মুক্তিতে হামাসের সম্মতির পরও গাজায় যুদ্ধবিরতি অনিশ্চিত হজের ফ্লাইট শুরু ৯ মে

চট্টগ্রামে করোনায় মৃত্যু ১, নতুন আক্রান্ত ৯৩০

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:১১ পিএম, ২০ জানুয়ারি ২০২২ বৃহস্পতিবার

ফাইল ছবি।

ফাইল ছবি।

চট্টগ্রামে সর্বশেষ ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে ৯৩০ জনের শরীরে ভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। সংক্রমণ হার ৩০ দশমিক ৪৬ শতাংশ।

জেলার করোনা সংক্রান্ত হালনাগাদ পরিস্থিতি নিয়ে চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয়ের আজকের রিপোর্টে এসব তথ্য জানা যায়।

প্রতিবেদনে দেখা যায়, ফৌজদারহাট বিআইটিআইডি, এন্টিজেন টেস্ট, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ও নগরীর দশ ল্যাবে গতকাল চট্টগ্রামের ৩ হাজার ৫৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। নতুন পজিটিভ ৯৩০ জনের মধ্যে শহরের ৭৫৭ ও ১৪ উপজেলার ১৭৩ জন। উপজেলায় আক্রান্তদের মধ্যে সীতাকু-ে ৪২, বোয়ালখালীতে ২৩, হাটহাজারীতে ১৬, রাউজানে ১৫, রাঙ্গুনিয়া ও সাতকানিয়ায় ১৩ জন করে, ফটিকছড়ি, লোহাগাড়া ও পটিয়ায় ১০ জন করে, সন্দ্বীপে ৯ জন, মিরসরাই ও বাঁশখালীতে ৪ জন করে, আনোয়ারায় ৩ জন এবং চন্দনাইশে একজন রয়েছেন। কর্ণফুলী উপজেলায় নতুন কোনো শনাক্ত মিলেনি। জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা এখন ১ লাখ ৮ হাজার ৩৭৬ জন। এর মধ্যে শহরের ৭৯ হাজার ২৪ ও গ্রামের ২৯ হাজার ৩৫২ জন। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত শহরের একজনের মৃত্যু হয়। এতে জেলায় করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ৩৪২ জনে। এদের মধ্যে শহরের ৭২৮ জন ও গ্রামের ৬১৪ জন।