ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ১২:৫৪:৩৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট তীব্র তাপপ্রবাহ, সতর্ক থাকতে মাইকিং ভারতের লোকসভা নির্বাচনের প্রথম ধাপ আজ শুরু জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই দেশ আরও উন্নত হতো টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা

সারাদেশে স্বাধীনতা দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:২০ পিএম, ২৬ মার্চ ২০২৩ রবিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

রাজধানীসহ সারা দেশে যথাযোগ্য মর্যাদায় ও নানা কর্মসূচির মধ্যদিয়ে পালিত হচ্ছে মহান স্বাধীনতা দিবস। একই সঙ্গে বিনম্র শ্রদ্ধায় জাতি স্মরণ করছে মুক্তিযুদ্ধের বীর শহীদদের।

বরিশাল : সারা দেশের ন্যায় বরিশালেও মহান স্বাধীনতা দিবস পালিত হচ্ছে। রোববার (২৬ মার্চ) সকাল ৬টায় জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন মুক্তিযুদ্ধের স্মৃতি স্তম্ভে পুষ্প মাল্য অর্পণ করেন বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসকসহ কর্মকর্তারা। পরে নির্যাতন কেন্দ্র ও বধ্য ভূমিতে স্থাপিত স্মৃতি ৭১ স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে মুক্তিযোদ্ধা সংসদ, সিটি মেয়র, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামীলীগ, জাসদ, ওয়ার্কার্স পার্টি ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

বাগেরহাট : বাগেরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হচ্ছে। রোববার (২৬ মার্চ) সকালে দশানীস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন জেলা আওয়ামী লীগ, বাগেরহাট প্রেসক্লাব ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন। পরে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলনের পর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, পুলিশ, আনসার, বিএনসিসি ও রোভার ষ্কাউট দলের সদস্যরা জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন করেন।

কালিয়াকৈর (গাজীপুর) : সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় গোলাম নবী মডেল হাই স্কুল ময়দানে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দিবসের সূচনা করা হয়। দিবসটি উপলক্ষে স্মৃতিসৌধে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করেন।