ঢাকা, শুক্রবার ২৬, এপ্রিল ২০২৪ ৪:৫৪:১১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস

স্বাস্থ্যবিধি না মানায় ২১ ব্যবসা প্রতিষ্ঠানসহ ৬জনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৪৭ পিএম, ২৮ জুন ২০২০ রবিবার

স্বাস্থ্যবিধি না মানায় ২১ ব্যবসা প্রতিষ্ঠানসহ ৬জনকে জরিমানা

স্বাস্থ্যবিধি না মানায় ২১ ব্যবসা প্রতিষ্ঠানসহ ৬জনকে জরিমানা

করোনাভাইরাসের সংক্রমণরোধে সরকার নির্দেশিত যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় রাজধানীতে অভিযান চালিয়ে ২১টি বিভিন্ন ধরনের ব্যবসা প্রতিষ্ঠান, ৬জন ব্যক্তি ও একটি কারখানাকে ১ লাখ ৬৪ হাজার ৮শ টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)র ভ্রাম্যমাণ আদালত।

আজ রোববার ডিএমপি পুলিশের জনসংযোগ ও গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, শনিবার রাজধানী রমনা, তেজগাঁও  এবং লালবাগ বিভাগের বিভিন্ন স্থানে দিন ব্যাপী পৃথক অভিযানকালে ২১টি দোকান, ৬জন ব্যক্তি ও একটি কারখানাকে জরিমানা করা হয়েছে। এসময় রমনা বিভাগে ৬টি দোকানকে ২৫শ টাকা ও তেজগাঁও বিভাগের ১০টি দোকানকে ১১ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়েছে।
এছাড়াও লালবাগ বিভাগেরি ৬টি দোকান, ৬ জন ব্যক্তি ও ১টি কারখানাকে ১ লাখ ৬৪ হাজার ৮শ টাকা  জরিমানা করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অভিযানের সময় সর্বমোট ২৮টি মামলায় ২১টি দোকান, ৬ জন ব্যক্তি ও ১টি কারখানাকে মোট ১ লাখ ৭৮ হাজার ৮শ টাকা জরিমানা করে ডিএমপির ভ্রাম্যমাণ আদালত।

করোনা ভাইরাসের সংক্রমণরোধে বেশকিছু শর্তে যানবাহন ও দোকানপাট খোলার অনুমতি দিয়েছে সরকার। সরকারের নির্দেশনাসমূহ বাস্তবায়নে মাঠপ্রশাসনের সাথে কাজ করছে আইন–শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।