ঢাকা, সোমবার ১৮, জানুয়ারি ২০২১ ২২:৩৯:২০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
সাফা ওমেন লিডারশিপ কমিটির নতুন চেয়ারম্যান মারিয়া করোনায় আরও ১৬ জনের প্রাণহানি অস্ট্রেলিয়ার সীমান্ত ২০২১ সালেও খোলার সম্ভাবনা নেই ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে বীর মুক্তিযোদ্ধাদের খসড়া তালিকা ভারতে আজ করোনা আক্রান্ত ১৩ হাজারের বেশি

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এএসডি’র ত্রাণ বিতরণ

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৫০ পিএম, ১২ জুলাই ২০২০ রবিবার

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এএসডি’র ত্রাণ বিতরণ

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এএসডি’র ত্রাণ বিতরণ

বেসরকারি সংস্থা অ্যাকশন ফর সোশ্যাল ডেভেলপমেন্ট- এএসডি’র উদ্যোগে মহামারি করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত কর্মহীন, দুস্থ্য ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

গত বুধবার বিকালে রাজধানীর মোহাম্মদপুরে বেগম নূরজাহান মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ ত্রাণ বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে সংস্থার ক্ষুদ্রঋণগ্রহীতা করোনায় ক্ষতিগ্রস্ত ৩শ পরিবারের হাতে এসময় চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন, মাস্ক এবং সাবান তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন এএসডি এর ক্লাইমেট চেঞ্জ এন্ড ডিজেষ্টার রেসপন্স কোঅর্ডিনেটর, এম এ করিম, ক্ষুদ্রঋণ কর্মসূচির প্রকল্প কর্মকর্তা নূর মোহাম্মদ, এ্যাকউন্ট এন্ড এ্যাডমিন অফিসার সুজন মাহ্‌মুদ ও বেগম নুরজাহান মোমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলাউদ্দিন, সহাকারী প্রধান শিক্ষক মো: শামীম হোসাইন প্রমূখ।

এ সময় এএসডি’র এমএ করিম বলেন, করোনাভাইরাস চোখে দেখা না গেলেও মানুষে জীবন শেষ করে দিচ্ছে। এ ভাইরাস প্রতিরোধে আমাদের সচেতন থাকতে হবে। যথা সম্ভব ঘরে থাকার চেষ্টা করতে হবে।

বৃহস্পতিবার আরও ৩শ ক্ষুদ্রঋণ গ্রহীতার মাঝে ত্রাণ বিতরণ করা হয় ।