ঢাকা, বুধবার ২৪, এপ্রিল ২০২৪ ৫:৪১:৩৩ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
‘পদ্মশ্রী’ গ্রহণ করলেন রেজওয়ানা চৌধুরী বন্যা কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই কয়েক ঘণ্টায় ৮০ বারেরও বেশি কেঁপে উঠল তাইওয়ান ঢাকা থেকে প্রধান ১৫টি রুটে ট্রেনের ভাড়া যত বাড়ল মাকে অভিভাবকের স্বীকৃতি দিয়ে নীতিমালা করতে হাইকোর্টের রুল আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা নতুন করে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি

এক চার্জে ১০ দিন চলবে স্মার্টওয়াচ

আন্তর্জাতিক ডেস্কঃ | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:০১ পিএম, ২৩ মার্চ ২০২৩ বৃহস্পতিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

স্মার্ট গ্যাজেটের মধ্যে স্মার্টওয়াচের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। অ্যাপল ওয়াচের পাশাপাশি ছোট বড় সব গ্যাজেট নির্মাতা কোম্পানি বাজারে নিয়ে আসছে স্মার্টওয়াচ। এবার অ্যাপল ওয়াচের মতো দেখতে স্মার্টওয়াচ আনলো গিজমোর ভোগ। যা দেখতে হুবহু অ্যাপল ওয়াচ আল্ট্রার মতো।

গিজমোর নতুন স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে ১.৯৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে। যার স্ক্রিন রেজোলিউশন ৩২০X৩৮৫ পিক্সেল। এটি একটি সুপার স্টাইলিশ স্মার্টওয়াচ হতে চলেছে। ঘড়িটিতে মেটাল কেসিং এবং চৌকো ডায়াল রয়েছে, যা একটি প্রিমিয়াম লুক দেয়। এর স্ক্রিন টু বডি রেশিও ৯১ শতাংশ। তারপরও এটি ওজনে বেশ হালকা।

স্মার্টওয়াচটিতে পাবেন ১০০টিরও বেশি ওয়াচ ফেস। আরও থাকছে একটি উন্নত ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ। যাতে ব্লুটুথ ৫.১ ব্য়বহার করা হয়েছে। এর সাহায্যে সহজেই কল করা যায়। এর পাশাপাশি আপনি গানও শুনতে পারবেন। স্মার্টফোন পকেট থেকে বের না করে শুধু স্মার্টওয়াচ থেকেই সরাসরি যে কোনো নম্বরে কল করতে পারবেন এবং কল রিসিভ করতে পারবেন।

ওয়াচ অ্যাপল সিরি এবং গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট দেওয়া হয়েছে এই ঘড়িটিতে। গিজমোর ভোগ স্মার্টওয়াচে দেওয়া হয়েছে একটি বড় ব্যাটারি। যেটি একবার পুরো চার্জে হলে ১০ দিন নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে, স্মার্টওয়াচটিতে ওয়্যারলেস চার্জিং সাপোর্ট পাবেন।

স্মার্টওয়াচটি IP67 সার্টিফিকেশন সহ এসেছে। কালো, কমলা এবং সাদা তিনটি রঙে কিনতে পারবেন ঘড়িটি। ভারতে গিজমোর ভোগ ঘড়িটির দাম থাকছে মাত্র ২ হাজার ৪৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় যা ৩ হাজার ১০০ টাকা। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কেনা যাবে ঘড়িটি।

সূত্র: গ্যাজেট৩৬০