ঢাকা, বুধবার ২৪, এপ্রিল ২০২৪ ২৩:১৪:৫৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস ২৪ ঘণ্টার ব্যবধানে ফের কমল স্বর্ণের দাম মক্কা ও মদিনায় তুমুল বৃষ্টির শঙ্কা খালেদার গ্যাটকো মামলায় চার্জগঠনের শুনানি পেছাল কুড়িগ্রামে তাপদাহ: বৃষ্টির জন্য নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

ওব্যাট হেল্পার্সের উদ্যোগে ২৩০০ পরিবারে হাসি

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:০৬ পিএম, ১২ জুলাই ২০২২ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

রংপুরে অসহায়, দুস্থ, অসচ্ছল, নিম্ন ও মধ্যবিত্ত ২ হাজার ৩০০ পরিবারের মাঝে কোরবানির পশুর মাংস বিতরণ করেছে ওব্যাট হেল্পার্স ফ্রেন্ডস নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

সোমবার (১১ জুলাই) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর আলমনগর এলাকার ১৩টি অবাঙালি (বিহারি) ও বাঙালি ক্যাম্পে বসবাসরত পরিবারের মাঝে এসব মাংস বিতরণ করা হয়।

যুক্তরাষ্ট্র থেকে পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ওব্যাট হেল্পার্স ফ্রেন্ডসের অর্থায়নে ও এফডিপি আইএসডিসিএম এর আয়োজন করে। মাংস বিরতণ কার্যক্রমে তাদের সহযোগিতা করে ওব্যাট থিংক ট্যাংক এবং ওব্যাট স্কাউট গ্রুপ।


মানবিক এই বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ওব্যাট হেল্পার্স রংপুরের মনিটরিং অফিসার সালাউদ্দিন, প্রজেক্ট অফিসার শাহিনুর রহমান গুড্ডু, একাউন্ট অফিসার এনামুল হক, ইনচার্জ থিংক ট্যাংক বাংলাদেশ মাহমুদ ইসলাম, আইটি ফ্যাসিলিটেটর আরশাদ ইকবাল, স্কলারশিপ সুপারভাইজার শাখাওয়াত হোসেন সুজন, ওব্যাট থিংক ট্যাংক রংপুর সভাপতি রঞ্জন রায় প্রমুখ।

মনিটরিং অফিসার সালাউদ্দিন জানান, ওব্যাট হেল্পার্স ফ্রেন্ডস দীর্ঘ বছর ধরে বাংলাদেশে আপৎকালীন সময়সহ বিভন্ন সময়ে তৃণমূলের এই জনগোষ্ঠীদের সহযোগিতা করে আসছে। এরই অংশ হিসেবে এ বছর পবিত্র ঈদুল আজহায় ২১টি গরু ও ১৫টি ছাগল কোরবানি করে ১৩টি ক্যাম্পের ২৩০০ পরিবারের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে মাংস বিতরণ করে। ভবিষ্যতে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে জানিয়েছেন সংগঠনটির কর্মকর্তারা।