ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ১৭:১১:১১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

স্বপ্নজয়ী প্রধানমন্ত্রীকে ডিইউজের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৪১ পিএম, ২৫ জুন ২০২২ শনিবার

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব অর্থায়নে পদ্মার ওপর সেতু নির্মাণ ও উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

শনিবার (২৫ জুন) ডিইউজের সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন এক বিবৃতিতে এ অভিনন্দন জানিয়েছেন।

বিবৃতিতে বলা হয়, নিজস্ব অর্থায়নে পদ্মা নদীর ওপর সেতু নির্মাণের মধ্য দিয়ে ঋণনির্ভর মেগা প্রকল্পের ধারণা থেকে বেরিয়ে এসেছে বাংলাদেশ। শুধু সেতু নয়, বাংলাদেশ যে কোনো বড় ধরনের অবকাঠামোগত উন্নয়ন নিজস্ব অর্থায়নে করতে পারবে। যার উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে এ পদ্মা সেতু।

‘নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের স্বপ্ন দেখেছিলেন প্রধানমন্ত্রী। সেতু উদ্বোধনের মধ্য দিয়ে সেই স্বপ্নকে জয় করেছেন তিনি। একই সঙ্গে দেশের মানুষের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে উদ্বোধন করেছেন পদ্মা সেতু।’

তারা আরও বলেন, পদ্মা সেতু নির্মাণে দেশি-বিদেশি নানা ষড়যন্ত্রে দমে যাননি বঙ্গবন্ধু কন্যা। দমে যায়নি বাংলাদেশ। তাই এর সঙ্গে জড়িয়ে আছে ১৭ কোটি মানুষের আবেগ। জড়িয়ে আছে বিপুল সম্ভাবনার অর্থনীতি। পদ্মা সেতু জাতিকে মর্যাদা ও গৌরবের পাশাপাশি দিয়েছে অদম্য ইচ্ছাশক্তি ও সাহস। তাই পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, একটি বাস্তবতা।